Wellcome to National Portal
Main Comtent Skiped

List of services

০১। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর আলোকে বাজার তদারকির মাধ্যমে ভোক্তাদের স্বার্থ সংরক্ষণ করা।

২। ভোক্তাদের লিখিত আমলযোগ্য অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি করা ।

৩। ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ সম্পর্কে ভোক্তাদের সচেতন করার লক্ষ্যে এ সংক্রান্ত প্যাম্পলেট ও লিফলেট বিতরণ করা ।

৪। ভোক্তাদের সচেতন করার লক্ষ্যে নিয়মিত সচেতনতামূলক সভা করা।

৫। ভোক্তাদের অভিযোগ ও পরামর্শ গ্রহণের জন্য অভিযোগ বক্স স্থাপন।